• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁপাইনবাবগঞ্জে এক ভারতীয় নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
ভারতীয় নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড
যাবজ্জীবন কারাদণ্ড

ডেস্ক রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ভারতীয় নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রবিউল ইসলাম এই রায় দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ভারতের মালদা জেলার বৈষ্টম নগর থানার সুখদেবপুর এলাকার মৃত রতন সিংহের ছেলে মিলন সিংহ (৪২)।

মামলার বিবরণে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৮ সালের ৩১শে জানুয়ারি জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর কাপিরাটোলা এলাকায় অভিযান পরিচালনা করে ৭টি বিদেশি পিস্তল ও ৪৭ রাউন্ড গুলিসহ আসামি মিলন সিংহকে গ্রেপ্তার করে র‌্যাব। আসামি ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে বিনা লাইসেন্সে অবৈধ এসব অস্ত্র নিজ হেফাজতে রেখে বিক্রির উদ্দেশ্যে বাংলাদেশ সীমান্তে অবস্থান করায় পরে তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অস্ত্র ও অনুপ্রবেশ আইনে মামলা দায়ের করেন এসআই গোলাম সারোয়ার।

পরে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের এসআই মাহমুদুল হাসান ও শিবগঞ্জ থানার এসআই বাবুল হোসেন তদন্ত শেষে ২০১৮ সালের ১লা মার্চ মিলন সিংহকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদি শেষে মিলন সিংহকে দোষী সাব্যস্ত করে বৃহস্পতিবার এই রায় প্রদান করেন বিচারক।

এই মামলার আসামিপক্ষে আইনজীবী ছিলেন আব্দুল ওয়াদুদ এবং রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image