• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসার ১ শিক্ষার্থী নিহত, আহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
নবীনগরে সড়ক দূর্ঘটনায় আহত ৩
মাদ্রাসা শিক্ষার্থী মোহাম্মদ নাছির উদ্দিন নিহত

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ নাছির উদ্দিন নামে মাদ্রাসার ১ শিক্ষার্থী মারা গেছে ,আহত হয়েছেন ৩জন।

জানা যায়, নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের বাছির মিয়ার ছেলে,নারায়ণপুর ডি এস কামিল মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র মোহাম্মদ  নাছির উদ্দিন (১৯) শনিবার সকালে ভোলাচং গ্রামের মন্নাফ মিয়ার ছেলে ওবায়দুলের নসিমন দিয়ে নবীনগর আসার পথে নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের নারায়নপুর ফায়ার সার্ভিস অফিসের সামনে বিপরিত দিক থেকে আসা অপর একটি গাড়িকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে নসিমন উল্টে গেলে নসিমনে থাকা নাছির,হিমেল, নসিমনের চালক ওবায়দুলসহ চারজন গুরুতর আহত হয়, আহতদের উদ্ধার করে স্থানীয়রা নবীনগর সরকারী হাসপাতালে নিয়ে আসার পর নাছির উদ্দিনের অবস্থা অবনতি হলে তাকে কুমিল্লায় নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে সন্ধ্যায় নাছির মারা যায়। রবিরার (৯ জুলাই) সকালে জানাজা নামাজ শেষে ভোলাচং কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। নাছিরের অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নারায়ণপুর ডি এস কামিল মাদরাসা পরিবার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image