• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জোট করতে হলে, আমাদের সঙ্গে আলোচনা করতে হবে : রওশন এরশাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪৯ পিএম
আমাদের সঙ্গে আলোচনা করতে হবে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

নিউজ ডেস্ক : নির্বাচনে জোটবদ্ধ হয়ে অংশগ্রহণের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করেছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। বৈঠকে তিনি প্রধানমন্ত্রীকে জানিয়েছেন, যদি জোট করতে হয় তাহলে আমাদের সঙ্গে আলোচনা করতে হবে।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে গণভবন থেকে বেরিয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের এ কথা জানান জাপার সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

রওশন এরশাদ গণভবনে কেন এসেছিলেন প্রশ্নে রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রায় ৩০০ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের কাউকেই মনোনয়ন দেয়নি। আমি দুই দুইবারের মহাসচিব আমাকেও বহিষ্কার করা হয়েছে।  আমরা চাই, ওদের সঙ্গে থাকব না।

জাপার সাবেক মহাসচিব জানান, আমাদের বিরোধীদলীয় নেতা (রওশন এরশাদ) প্রধানমন্ত্রীকে বলেছেন- যেহেতু জাতীয় পার্টির সঙ্গে আমাদের কোনো সম্পর্ক তারা রাখেনি সুতরাং তারা তাদের মতো নির্বাচন করুক। কিন্তু যদি জোট করতে হয় তাহলে আমাদের সঙ্গে আলোচনা করতে হবে।

জোটের বিষয়ে প্রধানমন্ত্রী কি বলেছেন এমন প্রশ্নে রাঙ্গা বলেন, তিনি (শেখ হাসিনা) তার পরিষদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image