• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস
মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

জয়পুরহাট প্রতিনিধি : 'মাদক সেবন রোধ করি, সুস্থ্য সুন্দর জীবন গড়ি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে জয়পুরহাটে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে রবিবার (২৬ জুন) সকালে জেলা প্রশাসক এর কার্যালয় চত্ত্বরে বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বাস্তবায়নে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক শরীফুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় জেলা অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর কবির,  জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক রফিকুল ইসলাম, জেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক মতিনুর রহমান, জেলা জাতীয় পার্টির সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ।

সভায় বক্তারা বলে মাদক আমাদের সমাজের একটি বড় অভিশাপ, মাদক সেবনের করনে আমাদের সমাজে নানবিধ সমস্যায় পরতে হচ্ছে। ভাবিশ্বত প্রজন্মকে মাদকের মরন ছোবল থেকে রক্ষা করতে হলে আমাদের প্রত্যোর নিজ নিজ অবস্থান থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

অলোচনা শেষে মাদকদ্রব্য অধিদপ্তরের আয়োজনে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে প্রতিবেন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতির চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষর্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মুনির/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image