• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে ইভটিজিংকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৪ এএম
গৌরীপুরে ইভটিজিংকে কেন্দ্র করে
দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুরে ছাত্রীদের সঙ্গে ইভটিজিংকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ৮-১০জন আহত হয়েছে, ৪টি গাড়ী ও দোকানপাট ভাংচুর করা হয়েছে । বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে উপজেলার শ্যামগঞ্জ বাজারে। 

এলাকাবাসীসূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ভ্যানগাড়ি যোগেবাড়ি ফেরার পথে মইলাকান্দা রেলক্রসিং এলাকায় ছাত্রীদের সঙ্গে বখাটেরা অসৌজন্যমূলক আচরণ করে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পরপরই মইলাকান্দা-নওপাই গ্রামের লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে দু’পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শ্যামগঞ্জ বাজারে মহড়া দেয় ও তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় তিনটি মোটর সাইকেল, একটি প্রাইভেট কার ও ৮-১০টি দোকান ভাংচুর করা হয়। এ ঘটনায় দু’পক্ষকে নিবৃত করতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলামসহ ৮-১০ জন আহত হয়। 

এ ঘটনায় লাঞ্চিত হওয়া অভিভাবক আনিসুজ্জামান তালুকদার বিপুল বলেন, বিদ্যালয়ের অনুষ্ঠান শেষে চারজন ছাত্রী ভ্যানগাড়ী করে বাড়ি যাওয়ার পথে কয়েকজন বখাটে তাদেরকে লাঞ্চিত করে ও ছাত্রীদের সাথে কথা কাটাকাটি করে। এর কিছু সময় পর দু’পক্ষই রামদা, লাঠিশোঠা নিয়ে বাজারে মহড়া দেয়। এসময় তাদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। বাজারের ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে ফেলে। এ ঘটনায় গুরুতর আহত রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে তিনি জানান। 

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনার বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, অভিযোগের তদন্ত হচ্ছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image