• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ক্যাম্পে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী সংগঠন  আরএসও'র ৩ সদস্য আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫২ পিএম
ক্যাম্পে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী সংগঠন
আরএসও'র ৩ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও গুলিসহ মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশনের (আরএসও) তিন সদস্যকে আটকের কথা জানিয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন। 

রবিবার (৮ অক্টোবর) রাত দেড়টার দিকে টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ১৬-এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নূর এ তথ্য নিশ্চিত করেছেন। 

আটকরা হলেন, উনচিপ্রাং ক্যাম্পের মনির আহমেদের ছেলে কামাল হোসেন, আব্দু শুক্কুরের ছেলে অজিউর রহমান ও তাজিমুল্লার ছেলে মুজিবুর। অভিযানে তাদের কাছ থেকে তিনটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান বন্দুক (এলজি) ও ১৪৬ রাউন্ড তাজা গুলি জব্দ করা হয়।

অতিরিক্ত ডিআইজি হাসান বারী বলেন, গোপন সংবাদের ভিওিতে রবিবার রাতে উনচিপ্রাং ক্যাম্পের সি/৫ ব্লকের পাহাড়ের ঢালে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্ত্র ও গুলিসহ তিন রোহিঙ্গাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকরা রোহিঙ্গা বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরএসওর সদস্য বলে স্বীকার করেছেন। আটকদের নামে মামলা হবে জানিয়ে তাদের টেকনাফ থানায় সোপর্দের প্রক্রিয়া চলছে বলেও জানান এপিবিএনের এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image