• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৬ এএম
গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার
অভিযুক্ত শিক্ষক শাহজালাল মৃধা

রোবেল মাহমুদ, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রকে যৌন নির্যাতনের মামলায় অভিযুক্ত শিক্ষক শাহাজালাল মৃধাকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত শিক্ষক উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর আমলীতলা বাজার দারুস সুন্নাহ ফাজিল ক্যাডেট মাদ্রাসার শিক্ষক। শুক্রবার তাকে নরসিংদী জেলার রায়পুর উপজেলার হাসনাবাদ বাজার এলাকায় থেকে গ্রেপ্তার করে গফরগাঁও থানা পুলিশ। 

এ ঘটনায় যৌন নির্যাতনের শিকার মাদ্রাসা ছাত্রের বাবা সাব্বির ফকির বাদী হয়ে গত ২৫ আগষ্ট গফরগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, আবাসিক ছাত্র হিসেবে রসুলপুর আমলীতলা বাজার দারুস সুন্নাহ ফাজিল ক্যাডেট মাদ্রাসার নাজরানা বিভাগে পড়ালেখা করে আসছিলো। 

গত ২৩ আগষ্ট, বুধবার মাদ্রাসার ওই ছাত্র প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে মাদ্রাসার শিক্ষক শাহাজালাল মৃধা ১০ বছর বয়সী এই ছাত্রকে বিছানায় ডেকে নিয়ে যৌন নির্যাতন করে। পরে নির্যাতিত ছাত্র বাড়িতে গিয়ে তার বাবা মাকে ঘটনাটি জানান। 

বিষয়টি জানাজানি হলে ওই লম্পট শিক্ষক মাদ্রাসা থেকে পালিয়ে যায়। গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, এ বিষয়ে মামলা রুজু হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image