• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভারতীয় প্রেমিকা ও বাংলাদেশী প্রেমিক পুলিশের হাতে আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:০৩ পিএম
ভারতীয় প্রেমিকা ও বাংলাদেশী প্রেমিক পুলিশের হাতে আটক
পুলিশের হাতে আটককৃত প্রেমিক-প্রেমিকা

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভারত থেকে প্রেমের টানে চলে আসা প্রেমিকা নার্গিস ও প্রেমিক জুয়েল সরকারকে স্বামী স্ত্রী পরিচয়ের আটক করে আদালতে চালান দিয়েছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

মঙ্গলবার (১ আগস্ট)তাদের আদালতে চালান দেওয়া হয়েছে। এ দুজন হলো – ভারতের হাওড়া জেলার দাসনগর থানার ছোট মল্লিকপাড়ার নার্গিস বেগম (৩৮) ও উল্লাপাড়ার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকার (২৬)। 

এর আগে গত ২৯ জুলাই নার্গিস বেগম এর স্বামী পরিচয় জানিয়ে ভারতের হাওড়া জেলার ডোমজোর থানার বাকরা গ্রামের মীর ফজলুর রহমান বালসাবাড়ী গ্রামের জুয়েল সরকারকে এক নন্বর বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উল্লাপাড়া মডেল থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় এক যুগ আগে ভারতের হাওড়া জেলার ডোমজোর থানার বাকরা গ্রামের মীর ফজলুর রহমান নার্গিস বেগমকে বিয়ে করে ঘর সংসার ও তাদের একটি ছেলে সন্তান আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ত্রী নার্গিস বেগমের সাথে এক নন্বর বিবাদী জুয়েল সরকারের পরিচয় হয় ও পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে

গত ২৪ মে নার্গিস বেগম মোটা অংকের নগদ টাকাসহ সোনার গহনা নিয়ে ভারত থেকে উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের বাড়ীতে উঠেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নার্গিস বেগম বালসাবাড়ী আছে জেনে গত ২১ জুন মীর ফজলুর রহমান উল্লাপাড়ায় আসেন। তিনি স্ত্রী নার্গিস বেগমকে নিজ বাড়ীতে ফিরিয়ে নিতে চাইলেও যাননি। এরপর গত তিন দিন আগে বিস্তারিত জানিয়ে উল্লাপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক এ অভিযোগে মামলার তদন্তকারী কর্মকর্তা মামুন তথ্য নিশ্চিত করে বলেন,এদের দুই জনকে আটক করে আজকে দুপুরে সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতে চালান দেওয়া হয়েছে।

বালসাবাড়ী গ্রামের জুয়েল সরকারের পারিবারিক ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে জুয়েল সরকার ও নার্গিস বেগমের মধ্যে বিয়ে হয়েছে । এরা স্বামী-স্ত্রী এবং ঘর সংসার করছেন কয়েক মাস ধরে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image