• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৯ এএম
শ্রীমঙ্গলে অসহায়দের মাঝে
স্মার্ট নারী উদ্যোক্তা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও অর্থ প্রদান

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার : শ্রীমঙ্গলে বাংলাদেশ স্মার্ট নারী উদ্যোক্তা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) বিকাল ৪ টায় শ্রীমঙ্গল উদয়ন বালিকা বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গলে বাংলাদেশ স্মার্ট নারী উদ্যোক্তা উন্নয়ন সংস্থার আয়োজনে ও মিতালী বিউটি পার্লারের সহযোগিতায়  পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

এসময় অতিথি হিসেবে উপস্থিতি  ছিলেন, কুলাউড়া উপজেলার পরিষদের  মহিলা ভাইস্ চেয়ারম্যান পাপিয়া চৌধুরী পপি, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল পৌর  (৭,৮,৯) সংরক্ষিত ওর্য়াডের  কাউন্সিলর শারমিন জাহান,   শ্রীমঙ্গল উদয়ন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  কবিতা রানী দাশ, দেওয়ান সামছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা রহিমা বেগম ও এ্যাডভোকেট পংকজ সরকার সহ প্রুমখ।  

সংঘঠনের সদস্য এসময় উপস্থিত ছিলেন,   এ্যাডভোকেট নন্দিতা,  রিনা সরকার (জয়ীতা ) শাহনাজ আলম (জয়ীতা), মিতা ভূইয়া (জয়ীতা), সানজিতা,  চৈতি চক্রবর্তী, মরিয়ূম বেগম,  লিলিমা, শাস্মী, শেফালী বেগম  ও  সুনন্দা সহ প্রমুখ।  
কুলাউড়া উপজেলার পরিষদের  মহিলা ভাইস্ চেয়ারম্যান পাপিয়া চৌধুরী পপি বলেন,  আমি মৌলভীবাজার জেলার সুদূর কুলাউড়া উপজেলা থেকে আসছি এমন কার্যক্রমে এসেছি এটি একটি খুব ভালো ও মহতি উদ্যোগে।

শ্রীমঙ্গলে ও মৌলভীবাজার সদরে যে সকল নারী ক্ষুন্দ্র উদ্যোক্তারা মিলে দুস্থ ও অসহায় পরিবারের কে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন এটি আসলে অন্য নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণা যোগাবে। শ্রীমঙ্গলে বাংলাদেশ স্মার্ট নারী উদ্যোক্তা উন্নয়ন সংস্থার এমন সামাজিক কাজ অব্যাহত থাকুক এটি প্রত্যাশা করছি। ভবিষ্যতে তাদের পাশে সব সময় থাকবো।

শ্রীমঙ্গল উদয়ন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাশ বলেন,  বাংলাদেশ স্মার্ট নারী উদ্যোক্তা উন্নয়ন সংস্থার  সদস্যরা পবিত্র ঈদ -উল ফিতর উপলক্ষ্যে আমার মনে হচ্ছে এই সিলেট বিভাগের   নারী উদ্যোক্তারা নিজেরা দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এটি খুবই খুবই একটি ভালো কাজ,  তারা এটি প্রথম আয়োজন করেছে। আমরা যদি নারী পুরুষরা মিলে বিভিন্ন ধর্মীয় উৎসবে জাত, বর্ণ ভূলে গিয়ে অসহায় পরিবারের পাশে দাড়াঁই তাহলে দুস্থ পরিবার গুলি তাদের ধর্মীয় উৎসব একটু ভালোভাবে কাটাতে পারবে ।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image