• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

'এলজিইডি প্রকৌশলীরা সবকিছুইতেই দক্ষতা ও পেশাদারিত্ব প্রমান রাখে'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৭ এএম
এলজিইডি, প্রিমিয়ার লিগ, পুরস্কার প্রদান
এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন।

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) সরকারের অবকাঠামো উন্নয়ন ও নির্মানের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এলজিইডি প্রকৌশলীরা শুধু যে পেশায় সফল তা নয়, সৃজনশীল কাজেও দক্ষ। এই খেলার সুচারু আয়োজনই তা প্রকাশ পাচ্ছে৷ এককথায় বলতেই হয়, এলজিইডি প্রকৌশলীরা সবকিছুইতেই দক্ষতা ও পেশাদারিত্ব প্রমান রাখে। 

শনিবার (০২ মার্চ ) কলাবাগান ক্রীড়াচক্র মাঠে এলজিইডি প্রিমিয়ার লিগ-২০২৪ আয়োজনের পুরস্কার প্রদান অনুষ্ঠানে এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন এসব কথা বলেন। 

এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন বলেন, পেশাদারিত্ব অনুশীলন ও সুদক্ষতার প্রমানের জন্য এই ধরনের আয়োজন সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে এই আয়োজন ভূমিকা রাখবে। 

প্রকৌশলী আলী আক্তার হোসেন আরও বলেন, প্রতিযোগিতাপূর্ণ কিন্ত পারস্পরিক শ্রদ্ধাবোধময় এই আয়োজন ভবিষ্যতে ও অব্যাহত থাকবে। এই খেলায় সংশ্লিষ্ট সবাইকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইল।  

উল্লেখ, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ১২ টি দল নিয়ে শুরু হয় এই এলজিইডি প্রিমিয়ার লিগ-২০২৪। 

ফাইনালে মাইটি স্ট্রাইকার্স টসে জিতে রংপুর রাইডার্সের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নেয়৷ নির্ধারিত ২০ ওভার খেলে ১৫০ রান সংগ্রহ করে মাইটি স্ট্রাইকার্স। পরে ১৫১ রানকে তাড়া করে ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর রাইডার্স। পরে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলেন এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন পুরস্কার প্রদান অনুষ্ঠানে এলজিইডির প্রধান প্রকৌশলী আলী আক্তার হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিউল আরেফিন টুটুল, এলজিইডি প্রিমিয়ার লিগের সমন্বয়ক প্রকৌশলী শরিফুল ইসলাম রানাসহ এলজিইডির বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image