• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাংবাদিক নাদিম হত্যায় জামালপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
জামালপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের মানববন্ধন
সাংবাদিক নাদিম হত্যা

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকারী বকশিগঞ্জ সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সকল আসামীর গ্রেফতার এবং সর্বোচ্চ শাস্তির দাবিতে জামালপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংবাদিক সংগঠন মানববন্ধন করে।

সকাল ১১ টায় শহরের দয়াময়ীস্থ কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে মানববন্ধন করে সম্মিলিত সামাজিক আন্দোলন ও হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক জামালপুর জেলা শাখা।

মানববন্ধনে বক্তব্য দেন, জেলা আওয়ামিলীগের সভাপতি ও জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান এড.মুহাম্মদ বাকী বিল্লাহ,জেএসডি সভাপতি আমীর উদ্দিন,সনাক সভাপতি অজয় কুমার পাল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সাধারন সম্পাদক রমেন বণিক,জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিস রায়হান সাদা প্রমূখ। মানববন্ধনে জেলার অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক, সমাজিক সাংস্কৃতি অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই মানববন্ধন শেষে জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে বাংলাদেশ রিপোটার্স ক্লাব, বাংলাদেশ ফটোজার্নলিট এসোসিয়েশন,ই-প্রেসক্লাবসহ  সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ব্যানার নিয়ে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা, সাংবাদিক নাদিম হত্যার মূলহোতা চেয়ারম্যান মাহমুদুর রহমান বাবুসহ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image