• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুর জেলার শ্রেষ্ঠ ওসি মনিরুল ভূঁইয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৩ এএম
শেরপুর জেলার
শ্রেষ্ঠ ওসি মনিরুল ভূঁইয়া

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার পাঁচটি থানার মধ্যে আইনশৃৃঙ্খলা রক্ষা এবং সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়াসহ আসামি গ্রেফতার ও সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় গত মার্চ মাসে জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন ঝিনাইগাতী থানার ওসি মো. মনিররুল আলম ভূঁইয়া। বুধবার (১২ এপ্রিল) পুলিশ লাইন্স মিলনায়তনে তার হাতে পদক তুলে দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)।

এদিকে একই অনুষ্ঠানে মার্চ মাসে ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হওয়ায় তার হাতে শুভেচ্ছা স্মারক পদক তুলে দেওয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমীন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তাহমিনা আক্তারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা বলেন, যে মানদÐে আমাকে পুরস্কৃত করা হলো তাতে আমার কর্মক্ষেত্রে আমার দায়বদ্ধতা আরও বেড়ে গেল।

ঝিনাইগাতী থানার ওসি মো. মনিররুল আলম ভূঁইয়া বলেন, পুলিশ সুপার এর দক্ষ নেতৃত্ব ও দিক-নির্দেশনায় ঝিনাইগাতী থানার সকল পুলিশ সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় উপজেলার জনসাধারণের সহযোগিতায় এ সফলতা সম্ভব হয়েছে। যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image