• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে ২৮ লাখ পিস ডিম মজুত কোল্ড স্টোরেজে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৪৮ পিএম
কিশোরগঞ্জে কোল্ড স্টোরেজে
২৮ লাখ পিস ডিম মজুত

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ার এগারসিন্দুর কোল্ড স্টোরেজে মজুত রয়েছে ২৮ লক্ষ ডিম। এমন খবরে রোববার (৫ মে) উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বড় আজলদী এলাকায় অবস্থিত এগারসিন্দুর কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করে এর সত্যতা মিলে। 

ভোক্তা অধিদপ্তর কিশোরগঞ্জ অফিসের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক অভিযান পরিচালনাকালে জানান, ডিমের বাজার অস্থিতিশীল করার লক্ষ্যে ব্যবসায়ীরা জেলা পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের এগারোসিন্দুর কোল্ড স্টোরেজে মজুদ করে আসছিল। এমন খবরে এ কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করে এর সত্যতা প্রমাণিত হয়। ডিম যাতে দ্রুতই বাজারজাত করা হয় এই নির্দেশনা দেয়া হয়েছে। অন্যতায় কোল্ড স্টোরেজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ কোল্ড স্টোরেজে জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুরের জয়নাল মিয়া আড়াই লাখ পিস ডিম মজুদ রেখেছেন। এছাড়াও রাজধানীর তেজগাঁওয়ের মো. ইউনুস মিয়ার ৬৬ হাজার ডিম মজুদ রয়েছে।

কোল্ড স্টোরেজের ম্যানেজার আলতাফ হোসেন জানান, আমাদের কোল্ড স্টোরেজে কিশোরগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন এলাকার প্রায় ২৮ লাখ পিস ডিম মজুদ রেখেছেন ব্যবসায়ীরা। আজকে ভোক্তা অধিকার অধিদপ্তর আমাদের নির্দেশ দিয়েছে দ্রুতই ডিম ব্যবসায়ীরা যাতে নিয়ে যায় সেই ব্যবস্থা করার জন্য। আমরাও দ্রুতই ব্যবসায়ীদের ডিম কোল্ড স্টোরেজ থেকে নিয়ে যাওয়ার কথা জানিয়েছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image