• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকৃবি সিন্ডিকেটে সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমান স্মরণে দোয়া অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৩ পিএম
বাকৃবি সিন্ডিকেটে
সাবেক ধর্মমন্ত্রী মতিউর রহমান স্মরণে দোয়া অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩২৫ অধিবেশন ০২ অক্টোবর ২০২৩ সোমবার সকাল ১০ টায়  ভাইস-চ্যান্সেলরের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সিন্ডিকেট সভায় বিশিষ্ট রাজনীতিবিদ, বাকৃবি সিন্ডিকেট সদস্য ও সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়াও বিগত সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা, কর্মচারি সহ দেশের বিশিষ্ট ব্যক্তি বর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।  

বাকৃবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম, নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য জনাব সাজ্জাদুল হাসান, পশু পালন অনুষদের ডিন প্রফেসর ড. ছাজেদা আখতার, কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. খন্দকার মোঃ মুস্তাফিজুর রহমান, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, সাবেক ইউজিসি প্রফেসর ড. এস. এম. বুলবুল, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এর নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার এবং সিন্ডিকেট সচিব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ মোঃ অলিউল্লাহ । এছাড়াও সদস্যবৃন্দের মাঝে অনলাইনে যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা’র মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ । 

এছাড়া সিন্ডিকেট অধিবেশনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, নিয়োগ এবং পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image