• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছয় শর্টফিল্ম নির্মাণে সুহৃদ জাহাঙ্গীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০০ পিএম
ছয় শর্টফিল্ম নির্মাণে সুহৃদ জাহাঙ্গীর
ছয় শর্টফিল্ম

বিনোদন ডেস্ক : এবার শর্টফিল্ম নির্মাণ শুরু করেছেন সুহৃদ জাহাঙ্গীর। কয়েকটি নাটক ও ওয়েব ফিল্ম নির্মাণের পর তিনি শর্টফিল্ম নির্মাণে হাত দেন। সম্প্রতি ৬টি শর্টফিল্মের চিত্রায়ণ করেছেন ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে। এখন চলছে সেগুলোর সম্পাদনার কাজ।

অনুপ্রেরণামূলক এই শর্টফিল্মগুলো নির্মিত হচ্ছে সুহৃদ জাহাঙ্গীরের গল্প, চিত্রনাট্য রচনা ও পরিচালনায়। এগুলোর নাম দেয়া হয়েছে ‘প্রতিদান’, ‘নিমক হারাম’, ‘দাবা’, ‘ভিরু প্রেমিক’, ‘অনুশোচনা’ ও ‘ভুলের মাশুল’। তিন থেকে ছয় মিনিট ব্যাপ্তির এই শর্টফিল্মগুলো আপলোড হবে সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ সামাজিক টিভিতে (ঝধসধুরশ ঞা)। এগুলোতে অভিনয় করেছেন তারেক মাহমুদ, রোকসানা পপি, সুহৃদ জাহাঙ্গীর, মার্শাল ওয়েছ, ফরহাদ রিজভী প্রমুখ।

শর্টফিল্ম ৬টির কাহিনি সাজানো হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত গল্পের অনুপ্রেরণা থেকে। যেগুলো দেখে দর্শক যেমন আনন্দ পাবেন তেমনি শিক্ষনীয় উপাদানও খুঁজে নেবেন বলে জানান নির্মাতা সুহৃদ জাহাঙ্গীর। তিনি বলেন, এগুলো দর্শক গ্রহণ করলে তিনি এর ধারাবাহিকতা রক্ষা করবেন। সম্পাদনা, নেপথ্য সঙ্গীত ও সাবটাইটেল সংযোগ শেষে খুব শিগগিরই শর্টফিল্মগুলো সামাজিক টিভিতে আপলোড করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image