• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুর্গাপূজা উপলক্ষে বিভাগীয় আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
বিভাগীয় আইনশৃংখলা কমিটির সভায় অনুষ্ঠিত
পূজা মণ্ডপ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : আসন্ন শারদীয় দুর্গাপূজায় ময়মনসিংহ বিভাগে ধর্মীয় গান ও বাদ্যের বাইরে দেশী—বিদেশী গানের তালে তালে উশৃঙ্খল নৃত্য ও নেশাপান পরিহার করার আহবান জানিয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য ( অতিরিক্ত আইজিপি’র পদোন্নতিপ্রাপ্ত) বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে কেউ যেন কোনো ধরনের বিশৃংখলা সৃষ্টি করে ফায়দা লুটতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আরো বলেন, এবার পূজা মণ্ডপগুলোতে পুলিশের পাশাপাশি আনসার মোতায়েন ছাড়াও সিসি ক্যামেরার আওয়ায় আনা হবে। 

সোমবার দুপুরে বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে বিভাগীয় আইনশৃংখলা কমিটির সভায় তিনি এসব কথা রাখেন। 

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে এবং অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আইনশৃংখলা কমিটির সভায় ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান, জামালপুর জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান, নেত্রকোণা জেলা প্রশাসক শাহেদ পারভেজ ও শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাওরুম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ছাড়াও অন্য সদস্যগণ বক্তব্য রাখেন।

এছাড়াও একই দিনে বিভাগীয় রাজস্ব সভা, জন্ম, মৃত্যু নিবন্ধন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ও জেলা প্রমাসক সমন্ব সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image