• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে চলন্ত গাড়ি থেকে শিক্ষিকার টাকা ছিনতাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
গৌরীপুরে চলন্ত গাড়ি থেকে শিক্ষিকার টাকা
ছিনতাই

গৌরীপুর (ময়মন‌সিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে চলন্ত গাড়ি থেকে এক স্কুল শিক্ষিকার ব্যাগভর্তি টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার বিকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার কলতাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ওই স্কুল শি‌ক্ষিকার নাম কামরুন্নাহার বিউটি । সে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

রোববার বিকালে স্কুল ছুটির পর কলতাপাড়া বাজার থেকে মাহেন্দ্র গাড়িতে চড়ে ময়মনসিংহ শহরে নিজ বাসার উদ্দেশ্যে রওনা হন তিনি।

পথিমধ্যে গাড়িটি কলতাপাড়া বাজার অতিক্রম করতেই মোটরসাইকেল আরোহী দুই যুবক চলন্ত গাড়ি থেকে ওই শিক্ষিকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

কামরুন্নাহার বিউটি বলেন, আজ স্কুলের সামনের এক দোকান থেকে নগদ অ্যাকাউন্টে ২৪ হাজার টাকা উত্তোলন করি। এছাড়াও ব্যাগে আরো ১৬ হাজার টাকা ছিল। স্কুল ছুটির পর কলতাপাড়া বাজার থেকে  মাহেন্দ্র দিয়ে ময়মনসিংহ যাচ্ছিলাম। গাড়িটি কলতাপাড়া সোয়াদ ফিলিং স্টেশন পাড় হতেই মোটরসাইকেল আরোহী দুই যুবক টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
উ‌ল্লেখ‌্য যে, এই রাস্তায় প্রায়শই দি‌নের বেলা ছিনতাই হ‌য়ে থা‌কে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image