• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট সেমিফাইনাল আগামীকাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৮ পিএম
লক্ষ্মীপুর  আগামীকাল
প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট সেমিফাইনাল

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট সেমিফাইনালে উঠলেন যারা তাদের নাম ও গ্রুপসহ নিম্নে উল্লেখ করা হলো। গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪’। এতে ৪টি গ্রুপে ৪০ জন প্রেসক্লাবের সদস্য অংশ নিয়েছেন।

আগামীকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) হবে সেমফিাইনাল। সেমিফাইনালে গ্রুপ-১ থেকে হোসাইন আহমেদ হেলাল, সাঈদুল ইসলাম পাবেল বিপক্ষে লড়বেন মো. জহির উদ্দিন, আব্দুল মালেক এবং মীর ফরহাদ হোসেন সুমন, জহিরুল ইসলামের বিপক্ষে লড়বেন জাহাঙ্গীর লিটন, সাইফুল আলম।

গ্রুপ-২ থেকে নজরুল ইসলাম জয়, মো. সোহেল রানা বিপক্ষে লড়বেন রাজিব হোসেন রাজু, রাকিব হোসাইন রনি এবং আরিফ হোসেন, কিশোর কুমার দত্ত'র সঙ্গে খেলা হবে আরাফাত হোসেন শান্ত, হাসান মাহমুদ শাকিল।

গ্রুপ-৩ থেকে শাকের মোহাম্মদ রাসেল, সহিদুল ইসলামের বিপক্ষে লড়বেন জামাল উদ্দিন রাফি, এসএম বেলাল এবং কামালুর রহিম সমর, মু. তছলিমুর রহমানের বিপক্ষে লড়বেন নাজিম উদ্দীন রানা, মোস্তাফিজুর রহমান টিপু।

এ ছাড়াও গ্রুপ-৪ থেকে মিজানুর রহমান মুকুল, সোহেল মাহমুদ মিলন এর বিপক্ষে লড়বেন বিএম সাগর, আফজাল হোসেন সবুজ এবং আব্দুল মাজেদ সফিক, রেজাউল করিম সুমনের বিপক্ষে লড়বেন ডালিম কুমার দাস টিটু, সাঈদ হোসেন নিক্সন।

সেমিফাইনালে বিজয়ী ৪টি গ্রুপে ৮ দল ফাইনালে যাবেন। এছাড়া খেলায় অংশ নেয়া সকলের জন্য বিশেষ পুরস্কারের ঘোষণা দিয়েছেন ক্লাবের সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম পাবেল।

এর আগে গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব প্রাঙ্গনে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল।

প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সাইদুল ইসলাম পাবেল সহ অন্যান্য সদস্যবৃন্দ।

পরের দিন বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) অতিথি হিসেবে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। এসময় তিনি টুর্নামেন্টের সফলতা কামনা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এছাড়া পৌর সভার উন্নয়নে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

টুর্নামেন্টের ৩য় দিন অতিথি হিসেবে ছিলেন, বিআরডিবির চেয়ারম্যান মামুনুর রশীদ ও ৪র্থদিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, ৫ম দিন টুর্নামেন্টের অতিথি ছিলেন  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও ৬ষ্ট দিনের টুর্নামেন্টে অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর পাটওয়ারী।

টুর্নামেন্ট পরিচালনায় রয়েছেন প্রেসক্লাবের ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আরিফ হোসেন, প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা, নির্বাহী সদস্য রাকিব হোসেন রনি, সদস্য মো. সোহেল রানা ও রাজীব হোসেন রাজু এবং প্রধান আম্পায়ার হিসেবে রয়েছেন রাশেদ খান মিলন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image