• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নরসিংদীতে পিতা নিগৃহীত দুইশিশুকে কোলে তুলে নিলেন পুলিশ সুপার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০৫ পিএম
শ্রীনিধি গ্রামের দুই শিশু সন্তানকে মারধরের ভিডিও
নরসিংদীর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম

নরসিংদী প্রতিনিধি : মাদকাসক্ত বাবার মারধরে অতিষ্ট দুইশিশুকে কোলে তুলে নিয়ে নরসিংদীর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম এখন দেশ বিদেশে এক মানবিক ও মহত পুলিশ অফিসার হিসেবে পরিচিত পাচ্ছেন।

৩ মার্চ বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের দুই শিশু সন্তানকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শিশুদের বাবা আল আমিনকে (৩২) গ্রেপ্তার  করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

উক্ত ঘটনাটি জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর নজরে আসলে তিনি তাত্ক্ষণিক জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) পুলিশকে নির্দেশ দেন। ওইদিনই গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যায় রায়পুরার শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশু সন্তানসহ তাকে আটক করে।
নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। জেলা পুলিশ সুপার মুন্না ও মুন্নী নামে ওই শিশুকে দেখে আবেগ উৎফুল্ল হয়ে পড়েন এবং নিজ হাতে তাদেরকে নতুন পোশাক পরিধান করান।

উল্লেখ্য যে, গত ৩ মার্চ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায় তাদের বাবা ঘুম থেকে ডেকে তুলে দুই শিশুকে মারধর ও শিশু দুটিকে ফাঁসি দেওয়ার হুমকি দেয়। নির্যাতন করা ওই ব্যক্তি তাদের বাবা মোঃ আল আমিন (৩২)। সে নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে। আল আমিন মাদকাসক্ত।

তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। শিশু দুটোর নাম মুন্না মিয়া (৬) ও মুন্নী আক্তার (৪)। সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে বিয়ে হয় একই গ্রামের বাসিন্দা আল আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান।

অপরদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ নানা ধরনের  মাদক সেবন করে আসছেন। তার জন্য  মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে প্রবাসে থাকা স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করতেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image