• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে
মানববন্ধন ও প্রতিবাদ সভা

ফুলবাড়ী প্রতিনিধি, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ আনোয়ার হোসেন কর্তৃক উপজেলার দক্ষিণ কুটি চন্দ্রখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সলিসুল্যাহকে লাঞ্ছিত করার ঘটনায় ওই চিকিৎসকের অপসারণের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ আগস্ট বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলা গেইটে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষক সমিতির ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, নওদাবশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ রঞ্জন রায়, পশ্চিম কুটিচন্দ্রখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, নগরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেদওয়ানুর রহমান প্রমূখ।

বক্তারা বলেন, গত ৭ আগস্ট রাত ৩ টার দিকে প্রচন্ড পেট ব্যথায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান স্কুল শিক্ষক সলিমুল্লাহ।

এসময় জরুরি বিভাগের ডাক্তার না থাকায় ওয়ার্ড বয় দোতলায় ডিউটি রুমে অবস্থানরত চিকিৎসক আনোয়ার হোসেনের কাছে চিকিৎসা নিতে বলেন। তার কথা মতো রোগী দোতলায় আনোয়ার হোসেনের কাছে নিয়ে গেলে তিনি প্রচন্ড রাগান্বিত হন।

রোগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে পরিচয় দিলে তিনি আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি রোগের যন্ত্রণায় কাতর স্কুল শিক্ষক সলিমুল্লাহকে চিকিৎসা না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে গেট আউট বলে তাড়িয়ে দেন। অসুস্থ একজন স্কুল শিক্ষককে চিকিৎসা না দিয়ে লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা অনতিবিলম্বে এই ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িত চিকিৎসক আনোয়ার হোসেনের অপসারণের দাবি জানাচ্ছি। এছাড়াও ঘটনার তদন্ত পূর্বক ডাঃ আনোয়ার হোসেনের বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনেরও দাবি জানান বক্তারা।

ঢাকানিউজ২৪.কম / জাকারিয়া মিঞা/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image