• ঢাকা
  • শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহের ওসিকে পুরস্কৃত করলেন অতিরিক্ত আইজিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
ময়মনসিংহের
ওসিকে পুরস্কৃত করলেন অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল  ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি : সার্বিক কর্ম মূল্যায়নের জন্য রেঞ্জে ময়মনসিংহের কোতোওয়ালী মডেল থানাকে রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসাবে পুরস্কৃত করা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের আওতাধীন  পুলিশ কর্মকর্তাদের সাথে বিশেষ অপরাধ পর্যালোচনা ও কল্যাণ সভায় এই পুরস্কার প্রদান করা হয়। অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল  ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পুরস্কার প্রদান করেন। 

রবিবার ময়মনসিংহ পুলিশ লাইন্সে জুন/২৩ মাসের জন্য আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার গ্রহণ করেন কোতোওয়ালী মডেল থানার দায়িত্বশীল দক্ষ ও কৌশলী অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ। 

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি (সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত আইজিপি)  দেবদাস ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় রেঞ্জের ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা সহ অন্যান্য পুলিশ সুপার এবং পুলিশের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

কর্ম মূল্যায়নের ধরন বিবেচনায় গত জুন মাসে কোতোয়ালি মডেল থানা পুলিশ ওয়ারেন্ট নিষ্পত্তি হয়েছে ১৬৯ টি, সিডিএমএস এর মাধ্যমে মামলা নিষ্পত্তি ৯৮ টি। এছাড়া অপহরণ এবং নিখোজ সংক্রান্ত বিষয়ে ৭ জন ভিকটিমক উদ্ধার করা হয়। একই সাথে ৫টি গুরুত্বপূর্ণ ক্লুল্যাস মামলার রহস্য উদ্ঘাটন এবং দ্রুততম সময়ে  জড়িতদের গ্রেফতারের মধ্যদিয়ে দায়িত্বশীল ভুমিকা পালন করেন।

এই সময়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে ময়মনসিংহকে একটি শান্তিময়, বাসযোগ্য, নিরাপদ শহর গড়তে অগ্রনী ভুমিকা পালন করেন। কোতোয়ালি পুলিশ জানায়, গত জুন মাসে পৃথক অভিযান চালিয়ে  হেরোইন-৭৬ গ্রাম, ইয়াবা-১৯৭০ পিচ, বিদেশী মদ-৭ বোতল, গাঁজা-৪ কেজি ৪০০ গ্রাম, ট্যাপেন্টাডল-৩৭০ পিচ, গাঁজা গাছ-১ টি, পিকআপ-২, অটো-৩, মোটরসাইকেল-০২, মোবাইল-৮২ টি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপারের নির্দেশে অপরাধ ও মাদকমুক্ত নগরী এবং সদর এলাকা গড়তে কাজ করছি। উর্দ্বতন কর্মকর্তা ও  থানার সকল পুলিশ সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টার ফলে এই সফলতা এসেছে। এ জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image