• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ট্রেনে নাচলেন সালমান খানের প্রতিরুপ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৩ পিএম
সালমান
নাচের মুহূর্তে সালমান খান

নিউজ ডেস্ক: আজকাল সোশ্যাল মিডিয়ায় 'রিলবাজ'-এর একাধিক ভিডিও উঠছে। কয়েকদিন আগে, একটি মেয়েকে মুম্বাই লোকাল ট্রেনে বেলি ডান্স করতে দেখা গিয়েছিল, যার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এখন আবারও একই রকম একটি ভিডিও আজকাল সবার দৃষ্টি আকর্ষণ করছে। ভিডিওটির বিশেষ বিষয় হলো এতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে তাকে দেখতে হুবহু সালমান খানের মতো, যাকে দেখলে যে কেউ প্রতারিত হবেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের লোকাল ট্রেনে তার অসাধারন নাচের মাধ্যমে ঢেউ তুলছেন ওই ব্যক্তি।

আসলে, অনেক লোক বিখ্যাত অভিনেতাদের অনুলিপি করে অর্থ উপার্জন করে। কিছু লোক তাদের মতো শব্দ করে জনগণের দৃষ্টি আকর্ষণ করে, এবং কেউ তাদের মতো করে। সম্প্রতি, এমনই এক ব্যক্তির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে সালমান খানের মতো দেখতে একজন ব্যক্তি মুম্বাই লোকাল ট্রেনে তার মতো নাচ করে মানুষকে বিনোদন দিচ্ছেন। ভিডিওতে দেখা ব্যক্তিটি 2009 সালের 'ওয়ান্টেড' সিনেমার সালমান খানের কথা মনে করিয়ে দিচ্ছে। ভিডিওতে, লোকটিকে 2005 সালের নো এন্ট্রি চলচ্চিত্রের 'নো এন্ট্রি-ইশক দি গালি জাদুকরী' গানে লোকাল ট্রেনের ভিতরে একটি দুর্দান্ত পারফরম্যান্স দিতে দেখা যায়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে এসময় তার হাতে সোনার ঘড়ি ও ব্রেসলেটের পাশাপাশি মাথায় রুমালও পরা হয়, যা দেখলে যে কেউ বিভ্রান্ত হবেন।

ভিডিওটি দেখেছেন এমন কিছু লোক যখন সেই ব্যক্তির প্রশংসা করছেন, সেখানে কিছু লোক রয়েছেন যারা সেই ব্যক্তিকে প্রচণ্ডভাবে ট্রোল করছেন। 52 সেকেন্ডের এই ভিডিওটি এখন পর্যন্ত চার লাখ 37 হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটি দেখে একজন ব্যবহারকারী লিখেছেন, 'ধারাভির সালমান খান।' আরেক ব্যবহারকারী লিখেছেন, 'সালমান খান ধীর শিখায় রান্না করেছেন।'

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image