• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজার সৈকত থেকে দুইজনের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৫ পিএম
কক্সবাজার সৈকত থেকে দুইজন
লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সমুদ্র সৈকত থেকে এক পর্যটক দম্পতির ভাসমান লাশ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ ও বীচ কর্মীরা। 

রবিবার (৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে সৈকতের লাবনী পয়েন্ট থেকে তাদের উদ্ধার করা হয়। ট্যুরিস্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

দম্পতিরা হলেন- আবুল কাসেম বকুল ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা নাটোর পৌরসভার বনপাড়া এলাকার বাসিন্দা। এসআই মো. সিরাজ বলেন, সৈকতের লাবনী পয়েন্টে দুজনের লাশ বালিয়াড়িতে পড়ে থাকতে দেখে ব্যবসায়ীরা। 

পরে তারা ট্যুরিস্ট পুলিশ ও বীচ কর্মীকে খবর দেয়। তারপর বীচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে। পরে তাদের কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত ডিআইজি মো. আপেল মাহমুদ বলেন, লাশ দুটি ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে। তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। মৃত আবুল কাসেম বকুল ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা নাটোর পৌরসভার বনপাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। 

তারা শনিবার সকালে কক্সবাজার ভ্রমণে আসেন এবং হোটেল সী-গালের ৩২৭ নাম্বার কক্ষটি ভাড়া নেন। রবিবার সকালে গোসলের উদ্দেশ্যে দুজন সৈকতে নামেন। পরে তাদের মৃত্যু হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image