• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুব সমাজের কাছে শেখ কামাল অনুপ্রেরণা হয়ে থাকবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম
যুব সমাজের কাছে শেখ কামাল অনুপ্রেরণা হয়ে থাকবে
বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন

মো: আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ও আদর্শ  যুব সমাজের কাছে অনুপ্রেরণার উৎস হয় থাকবে।

শেখ কামাল ছিলেন একজন তারুণ্যের রোল মডেল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠ পুত্র শেখ কামাল স্বাধীন বাংলাদশের ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র ছিলেন। তিনি একাধারে যেমন দেশের সেরা ক্রীড়া সংগঠক এবং ক্রীড়াবিদ ছিলেন, তেমনি ছাত্র হিসেবে ও তিনি ছিলেন অত্যন্ত মেধাবী।  পড়াশোনার পাশাপাশি তিনি খেলাধুলা, সঙ্গীত, অভিনয়, বিতর্ক সহ প্রতিটি ক্ষেত্রেই তাঁর অবদান ছিল অনস্বীকার্য।

৫ আগষ্ট (শনিবার) বঙ্গবন্ধুর জ্যোষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধু ও শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষ জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে আলাচনা সভা, স্মতিচারণ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের উপ-সচিব মোরারজি দেশাই, দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) দেবাশীষ চৌধুরী, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ বোরহান উল ইসলাম সিদ্দিকী,
দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. শামীম আলম সরকার বাবুপ্রমুখ।এছাড়া ও অনুষ্ঠান শেষে যুব উন্নয়নের চেক ও গাছের চারা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image