• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কালাইয়ে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৩ পিএম
কালাইয়ে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪
বগুড়া-জয়পুরহাট মহাসড়কে দুর্ঘটনা

কালাই প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী ইকবাল হাসান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজির চালকসহ চারজন গুরুতর আহত হয়েছে। ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত সিএনজি চালকসহ তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে রেফার্ড করেন। 

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার পুনট বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।  

নিহত ইকবাল হাসান গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ওসমানেরপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে। আর গুরুতর আহত সিএনজি চালক আলমগীর হোসেন (২৮) বগুড়ার শিবগঞ্জ উপজেলার উথুলী গ্রামের বাসিন্দা,এছাড়া জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার উত্তরবস্তা গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে সিএনজির যাত্রী গোলাম মোস্তফা (৪০), একই উপজেলার ইটাখোলা বাজারের আব্দুল গফুরের ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং একই জেলার পাঁচবিবি উপজেলার কোতালীবাগ গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে মোস্তফা কামাল (৪১)। এদের মধ্যে মোস্তফা কামালকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল এবং সিএনজি চালকসহ তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

স্থানীয় ব্যবসায়ী রেজুয়ান জানান, রাত একটার পর হঠাৎ করে বিকট শব্দ শুনে রাস্তায় বের হয়ে দেখি মহাসড়কের উপর একটি সিএনজি দুমরে মুচরে বেশ কয়েকজন লোক অজ্ঞান হয়ে পড়ে আছে। তাৎক্ষনিক পুলিশকে খবর দেই। পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

পুলিশ জানান, রাতে মোকামতলা থেকে একটি সিএনজি ভাড়া নিয়ে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে হতাহতরা জয়পুরহাট যাচ্ছিলেন। পথিমধ্যে পুনট বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাকের সাথে ওই সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইকবাল হাসান নামে একজনকে মৃত ঘাষণা করেন। চারজনের মধ্যে তিনজনকে বগুড়া এবং একজনকে জয়পুরহাট হাসপাতাল স্থানান্তর করেন। এ ঘটনার পর চালক ও হেলপার ট্রাক নিয়ে পালিয়ে যায়।   

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান,খবর পেয়ে ঘটনাস্থলপ পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। এদের মধ্যে একজন নিহত হয়েছে। অন্যদের চিকিৎসক বগুড়া ও জয়পুরহাট স্থানান্তর করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image