• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে গণপিটুনিতে চোর নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
গণপিটুনিতে চোর
নিহত 

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে গণপিটুনিতে নবীন নামে এক চোর নিহত হয়েছে। রোববার দিনগত গভীর রাতে উপজেলার বেলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নবীন  উপজেলার নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। 

নিগুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মৃধা বলেন, উপজেলা নিগুয়ারী ইউনিয়নের বিভিন্ন গ্রামে থেকে বিগত কয়েক মাসে ৩০ থেকে ৪০টি পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে । তাই গ্রামের লোকজন রাতভর পাহারা দেন। রবিবার গভীর রাতে বৈদুতিক ট্রান্সফরমার চুরি করতে এসে একাধীক ডাকাতির মামলার আসামি নবীন জনতার হাতে গণপিটুনিতে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। 

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, ’গণপিটুনিতে নিহত নবীন পেশাদার চোর ছিল। তার বিরুদ্ধে গফরগাঁও ও কাপাসিয়া থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে গণপিটুনিতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image