• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজীপুরে আগুনে পুড়ল ১৮টি বসতঘর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৩২ পিএম
গাজীপুরে
আগুনে পুড়ল ১৮টি বসতঘর

স্টাফ রিপোর্টার : গাজীপুরের শ্রীপুরে আগুনে বসতবাড়ির ১৮টি টিনশেড ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। 

বৃহস্পতিবার (৩০ মে) বিকেল ৫টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের কয়েস মিয়ার ভাড়া বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাড়ির মালিক কয়েস মিয়া জানান, মাওনা উত্তরপাড়া গ্রামের ২৪টি টিনশেড কক্ষ তৈরি করে তা স্থানীয় গার্মেন্টস শ্রমিকদের কাছে ভাড়া দেওয়া হয়। 

বৃহস্পতিবার বিকেলে বাড়িতে আগুন লাগার খবরে তিনি ঘটনাস্থলে আসেন। আগুনে তার ১৮টি টিনশেড ঘর পুড়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় মেঘনা কারখানার পানি সরবরাহ করা হয়। তাতে আগুন দ্রুত নিয়ন্ত্রণে চলে আসে। ঘর ভাড়া নেওয়া শ্রমিকরা কারখানায় ডিউটিরত থাকায় আগুনে বসতঘরে থাকা খাট, টেলিভিশন, ফ্রিজসহ বসতঘরের আসবাব পুড়ে ছাই হয়ে গেছে। কোনো মালামালই রক্ষা করা সম্ভব হয়নি।

পার্শ্ববর্তী বাড়ির ভাড়াটিয়া রোকেয়া আক্তার জানান, উত্তর পাশের একটি কোণার কক্ষে প্রথমে আগুন দেখতে পাওয়া যায়। মুহূর্তেই আগুন পাশের অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহবুব আলম জানান, বসতবাড়িতে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে। বর্তমানে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image