• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়ি, পুলিশ লাইন্স এ, নারী পুলিশ, ব্যারাক ভবন, উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪২ এএম
নারী পুলিশ ব্যারাক
পুলিশ ফাঁড়ি সহ বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন

রিপন সরকার,  খাগড়াছড়ি:   খাগড়াছড়িতে নবনির্মিত দুইটি থানা ভবন,নারী পুলিশ ব্যারাক,  পুলিশ ফাঁড়ি সহ বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি ২০২২) বিকাল ৩টার দিকে  খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে  জেলার অফিসার ও ফোর্স এবং চট্টগ্রাম রেঞ্জের বিভিন্ন জেলার পুলিশ অফিসারদের সঙ্গে এক বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন  আইজিপি।

পুলিশ লাইন্সে জেলা পুলিশের নানা পদস্থ কর্মকর্তা ও সদস্যের সাথে মতবিনিময় সভায় যোগ দেন ড. বেনজীর আহমেদ। এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ও খাগড়াছড়ির পুলিশ সুপার আব্দুল আজিজ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি পুলিশের নারী ব্যারাকের উদ্বোধন ও ৬ তলা ভীত বিশিষ্ট পুরুষ ব্যারাকের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

খাগড়াছড়ি পুলিশ লাইন্স থেকে ভার্চুয়ালি ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ী, মানিকছড়ি থানা ও লক্ষীছড়ি থানা ভবনের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেন, জনগণকে উন্নতসেবা দেওয়ার লক্ষ্যে নানা চ্যালেঞ্জ মোকাবিলা করে পেশাদারি মনোভাবের সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ

বেনজীর আহমেদ বলেন, মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছতার সঙ্গে পুলিশ সদস্যদের পদোন্নতি দেওয়া হচ্ছে। পুলিশের প্রশিক্ষণে পরিবর্তন আনা হয়েছে। এ লক্ষ্যে প্রশিক্ষণের সিলেবাস আধুনিকায়ন ও যুগোপযোগী করা হয়েছে। প্রশিক্ষণ কেন্দ্রগুলোতে উন্নত আবাসনের ব্যবস্থা করা হয়েছে।
উদ্বোধন শেষে খাগড়াছড়ি জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় সভা শুরু করেন।

আইজিপি হিসেবে দায়িত্ব গ্রহনের পর পার্বত্য খাগড়াছড়িতে এটাই তাঁর প্রথম সফর। আলোচনা শেষে সন্ধ্যায় তাঁর সন্মানে খাগড়াছড়ি জেলা পুলিশ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image