• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবিতে ২য় মেধাতালিকায় ভর্তি ও কাগজপত্র জমাদানের নির্দেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৫ পিএম
জবিতে ২য় মেধাতালিকায়
ভর্তি ও কাগজপত্র জমাদান নির্দেশ

মো: মেহেদী হাসান (কাওছার), জবি প্রতিনিধি : গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি কার্যক্রমের ২য় পর্যায়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে ভর্তি ও কাগজপত্রাদি জমাদানের নির্দেশ দেয়া হয়েছে।২য় মেধাতালিকায় ১লা আগস্ট থেকে ৪ আগষ্ট পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে ভর্তি হতে পারবেন শিক্ষার্থীরা। এছাড়াও ২ থেকে ৫ আগষ্ট ডিন অফিসে কাগজপত্রাদি জমা যাবে।

সোমবার ৩১ (জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ, বি এবং সি ইউনিটে ২০২২-২৩ শিক্ষাবর্ষে ১ আগস্ট দুপুর ১২:০০ ঘটিকা হতে ০৪ আগস্ট তারিখ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে প্রাথমিক ভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ২ আগস্ট  হতে ৫ আগস্ট পর্যন্ত সকাল ১০:০০ ঘটিকা হতে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে সংশ্লিষ্ট ডীন অফিসে এসে ভর্তি ফিস জমার প্রাপ্তি স্বীকার রশিদ প্রদর্শনপূর্বক নিম্নবর্ণিত কাগজপত্রাদি জমা দিয়ে Receipt for submitted original documents (Applicants' copy) সংগ্রহ করে প্রাথমিক ভর্তি নিশ্চিত করতে হবে।

ভর্তির সময় এসএসসি ও সমমান পরীক্ষার মূল নম্বরপত্র এবং এইচএসসি ও সমমান পরীক্ষার মূল নম্বরপত্র জমা দিতে হবে।

প্রসঙ্গত, গুচ্ছভুক্ত দেশের ২২টি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ শিক্ষাবর্ষে প্রথম মেরিট লিস্টের ভর্তি ২২জুলাই থেকে শুরু জয়ে ২৫ জুলাই পর্যন্ত। এছাড়া অনলাইনে টাকা জমা দিয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ২৩ জুলাই থেকে ২৬ জুলাই সংশ্লিষ্ট ডিন অফিসে এসে ভর্তির কাগজপত্রাদি জমা দেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image