• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোরআন অবমাননার অভিযোগে নীলফামারীতে কিশোর গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৮ এএম
কোরআন অবমাননার অভিযোগে নীলফামারীতে
কিশোর গ্রেফতার

নীলফামারী জেলা প্রতিনিধি: অনলাইন জুয়ায় বাজি ধরাতে পবিত্র কোরআন শরীফ ছুঁয়ে শপথ করার ভিডিও প্রকাশ করার দায়ে পুলিশ রুপক রায় (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে তাকে সৈয়দপুর শহরের নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত রুপক রায় নীলফামারীর সৈয়দপুর শহরের কয়া মিস্ত্রিপাড়ার দূর্গা মন্দির এলাকার মৃত রথিন রায়ের ছেলে। মা নিপা রায় উপজেলার বোতালাগাড়ী ইউনিয়নের একটি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। গ্রেফতারকৃত রুপক রায় দিনাজপুরের ইকোসার্ভ পলিটেকনিক্ ইনস্টিটিউটের শিক্ষার্থী।

পুলিশ সুত্রে জানা যায়, রুপক রায় অনলাইন জুয়া আসক্ত। গত ১২ মার্চ তাঁর নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও প্রকাশ করে।ওই ভিডিওতে পবিত্র কোরআন শরীফ হাতে শপথ করে জুয়াড়ীদের উদ্দেশ্যে বলে যে, কোরআনের শপথ করে বলছি যারা এই অনলাইন জুয়ায় অংশ নেবেন তাঁরা প্রতারিত হবেন না, লাভবান হবেন।

সোমবার (১৩ মার্চ) এ ভিডিও ভাইরাল হওয়ার পর ধর্মপ্রাণ মুসলমানরা উত্তেজিত হয়ে পড়ে এবং বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করে। রাতে শহরের পুরাতন বাবুপাড়ার মৃত আসলাম হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। বাদীর অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে এদিন দুপুর সাড়ে ১২টার দিকে রুপক রায়কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত রুপক রায়কে আদালতে সোপর্দ করে তাঁর বাসায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image