• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিনামূল্যে কোরআন বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
বিনামূল্যে
কোরআন বিতরণ

অলোক আচার্যঃ ওয়ান উম্মাহ্ ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার (২১ অক্টোবর) পাবনা জেলার বেড়া উপজেলায় হাটুরিয়া ও জগন্নাথপুর গ্রামের তিনটি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় একসাথে ৪০ জন ছেলে ও ২০ জন মেয়েকে কোরআন,রেহাল ও হিজাব বিনামূল্যে বিতরণ করেন ।

আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মোহাম্মদ মঈন উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মোহাম্মদ আবদুল আওয়াল, ওয়ান উম্মাহ্ ফাউন্ডেশনের সভাপতি আলভী সজীবসহ  মাদ্রাসার শিক্ষকগণ ।

প্রধান অতিথি হাফেজ মাওলানা মোহাম্মদ মঈন উদ্দিন তার বক্তব্যে বলেন, দীন ও ইসলামের সেবায় এইসব তরুণ প্রজন্মের যুবকরা মানবতার স্বার্থে সে নেক কাজ করছে আলহামদুলিল্লাহ্ আল্লাহ তাদের কবুল করুক,ওয়ান উম্মাহ্ ফাউন্ডেশন বেড়াতে প্রতিষ্ঠার পর থেকে আমাদের মাদ্রাসা সহ প্রায় তেইশটি মাদ্রাসায় এতিমদের মাঝে সাহায্য  করে যাচ্ছে এটা প্রসংশনীয়। আল্লাহ তাদের এভাবে কাজ করার তৌফিক দান করুক ।

ওয়ান উম্মাহ্ ফাউন্ডেশনের সভাপতি আলভী সজীব বলেন ,আমাদের কিছু সংখ্যক কোরআন ও রেহাল প্রতি মাসেই প্রয়োজন হয়, আপনারা কেউ এক মাস করে কোরআন হাতে নেয়াদের কোরআন ও রেহাল দিতে পারেন, সেক্ষেত্রে আমাদের জানাবেন ইন-শা-আল্লাহ্। আর আমাদের মাদ্রাসাগুলো এতিমখানা শাখা বা লিল্লাহ্ বোর্ডিং শাখায় বিভিন্ন সময় খাবার,চাল,ডাল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র লাগে সেগুলো আপনারা সাধ্যমতো দেয়ার চেষ্টা করবেন, আপনারা নিজ থেকে আল্লাহর রাস্তায় ইসলাম ও দীনের সেবায় এগিয়ে আসতে বা শরিক হতে পারেন।

আমাদের পাবনা'র তিনটি উপজেলায় ২৩ টা মাদ্রাসায় প্রোজেক্ট আল-কোরআন বাস্তবায়ন করছি আমরা গত দুই বছরের বেশি সময় ধরে-ওয়ানউম্মাহ ফাউন্ডেশন বিডি আমরা গত ২বছর যাবৎ পাবনা জেলার তিনটি উপজেলার ২০টা মাদ্রাসা ও এতিমখানায় সহ কয়েকটা গ্রামে আমাদের ইফতার-সাহরী প্রোজেক্ট রমজান, গ্রীষ্ম  প্রোজেক্টঃ ফ্যান ডিস্ট্রিবিউশন, প্রোজেক্টঃ এতিমখানায় ঘর/আসবাবপত্র উপহার সহ বিভিন্ন প্রোজেক্ট এবং কার্যক্রম পরিচালিত করে আসছি । আমাদের কথা অর্থ বা সম্পদ দানই বড় নয়, আপনার জ্ঞান-বুদ্ধি-মেধা-শ্রম ও সময় দানই আমাদের মূখ্য চাওয়া,সম্পদশালী না হলে বা অর্থ সহায়তায় না পারলেও আপনার সথে ও পাশে পাওয়াটাই গন্য।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image