• ঢাকা
  • মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৩ পিএম
শুক্রবার সকালে পশ্চিম ভূঞাপুরে তার নিজ
বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়

নিউজ ডেস্ক:  টাঙ্গাইলের ভূঞাপুরে সুলতানা সুরাইয়া নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুরাইয়া দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার বার্তা সম্পাদক আবু সায়েম আকন্দের মা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী।

শুক্রবার সকালে পশ্চিম ভূঞাপুরে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, পশ্চিম ভূঞাপুর এলাকায় একাই বসবাস করতেন সুলতানা সুরাইয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশী ও পরিবারের সদস্যরা তার ফোন বন্ধ পেয়ে বাড়িতে গি‌য়ে ঘরের লাইট জ্বালানো ও ফ্যান চলার শব্দ শুনতে পেয়ে গেট টপকে ঘরে উঁকি দেয়। এসময় ঘ‌রের মেঝেতে তার গলাকাটা নিথর মরদেহ দেখতে পাওয়া যায়।

নিহ‌তের ছে‌লে ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের বার্তা সম্পাদক আবু সা‌য়েম আকন্দ ব‌লেন, মা একাই থাক‌তেন বা‌ড়ি‌তে। কা‌রও সঙ্গে কোনো শত্রুতা নেই। মাদকাসক্তরা চুরি করতে এসে এমন ঘটনা ঘটাতে পারে। ঘটনার সুষ্ঠু তদন্ত ক‌রে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি কর‌ছি।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একদিন আগে তাকে হত্যা ক‌রে ফে‌লে রে‌খে গে‌ছে দুষ্কৃতিকারীরা। মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে। তদন্ত চল‌ছে দোষী‌দের আইনের আওতায় আনা হ‌বে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image