• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি আ’লীগের সাবেক সা. সম্পাদকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৭ পিএম
গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় আ’লীগের সাবেক সা. সম্পাদকের মৃত্যু
নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক নজরুল ইসলাম মাস্টার

মো. শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৫ এপ্রিল) সড়ক দুর্ঘটনায় রামগোপালপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ধুরুয়া নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক নজরুল ইসলাম মাস্টার নিহত হন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর শহরের মরাখলা এলাকায় এ দুর্ঘটনার শিকার হন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

বুধবার (২৬ এপ্রিল) ধুরুয়া রামনাথপুর নিজবাড়িতে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরাস্থানে লাশ দাফন করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গৌরীপুর থেকে ঈশ্বরগঞ্জ যাওয়ার পথে ময়মনসিংহগামী সিএনজি ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ছেলে ৩জন, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নজরুল ইসলাম মাস্টার একজন নাট্যভিনেতা ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিলকৈইলা সমিতির সাধারণ সম্পাদকসহ একাধিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তার মৃত্যুতে শোক জ্ঞাপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image