• ঢাকা
  • মঙ্গলবার, ৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজ-পরীর অনাগত সন্তানের জন্য কেনাকাটার আয়োজন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
অনাগত সন্তানের জন্য
রাজ-পরীর কেনাকাটার আয়োজন

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির ঘরে নতুন অতিথি আসার ক্ষণ ঘনিয়ে আসছে। তা নিয়েই নানা আয়োজনে সময় কাটাচ্ছেন তারা।

এরই একঝলক মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন পরীমনি। এদিন দুপুরে ফেসবুকে বেশ কয়েকটি ছবি ও একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, হাস্যোজ্জ্বল রাজ-পরীর সামনে সাজানো অনাগত সন্তানের জন্য জামাকাপড়, জুতা-স্যান্ডেল, ফিডার, বেবি লোশনসহ নানা রকমের প্রসাধনী।

ছবি-ভিডিও পোস্ট করে পরীমনি লেখেন, ‘তার আসার আয়োজন।’ সেই সঙ্গে রাজের প্রতিও মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি। পরীর সেই পোস্টে তাকে, অনাগত সন্তানের জন্য শুভ কামনা-দোয়া আর ভালোবাসায় সিক্ত করছেন নেটিজেনরা।

ছবিতে সন্তানের জামাকাপড় দেখে কেউ আবার অনুমান করছেন, মেয়েসন্তান আসবে রাজ-পরীর ঘরে। তবে তাদের ঘরে ছেলে না মেয়েসন্তান আসবে তা নিয়ে মিডিয়ায় কখনও মুখ খোলেননি এই তারকা দম্পতি ।

নতুন অতিথি পৃথিবীর মুখ দেখবেন কবে নাগাদ; এমন এক প্রশ্নের জবাবে সম্প্রতি নিউজবাংলাকে রাজ বলেন, ‘আমরা মনে হয় আর কিছুদিনের মধ্যে নিজেরাই সেই সুখবর দেব। এই মুহূর্তে আমরা ঠিকঠাক-সুন্দর সময় কাটাচ্ছি।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image