• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহাকাশ থেকে ভূপৃষ্ঠ পর্যন্ত ছাত্রলীগের লড়াইয়ের শপথ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
মহাকাশ থেকে ভূপৃষ্ঠ পর্যন্ত ছাত্রলীগের লড়াইয়ের শপথ 
ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন শপথবাক্য পাঠ করান

নিউজ ডেস্ক : বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে আয়োজিত ছাত্রসমাবেশে মহাকাশ থেকে ভূপৃষ্ঠ পর্যন্ত লড়াইয়ের শপথ নিয়েছে । ছাত্রসমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ।  

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে এ শপথ নেন ছাত্রলীগের নেতা- কর্মীরা । ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এ শপথবাক্য পাঠ করান ।  

শপথে ছাত্রলীগ নেতা- কর্মীরা বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দেশরত্ন শেখ হাসিনার নামে দৃঢ়চিত্তে শপথ করছি যে, তারুণ্যের স্বপ্নের স্বদেশ পিতার কাঙ্ক্ষিত সোনার বাংলা এবং কন্যার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপসহীন, অক্লান্ত, আমৃত্যু, সদা- সর্বদা সচেষ্ট থাকব । বঙ্গবন্ধুর সংগ্রাম, বঙ্গমাতার সাধনা, দেশরত্নের সাহসকে নিজের জীবন গঠনে ও সমৃদ্ধ স্বদেশ গড়তে মূলনীতি মানব । তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে, তারুণ্য দেশবিরোধী সকল অপশক্তিকে পিতার তর্জনীর দাপটে ধ্বংস করবে ।  

বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে মর্যাদাশীল করতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ভূপৃষ্ঠ থেকে মহাকাশ পর্যন্ত দাপিয়ে বেড়াবে । জাতির পিতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে এ দেশের তরুণ প্রজন্মকে কেউ দাবিয়ে রাখতে পারবে না ।  

ছাত্রলীগ আয়োজিত এই সমাবেশে সারাদেশ থেকে নেতা- কর্মীরা উপস্থিত হয়েছেন । সমাবেশে তারা নেতা- কর্মীরা ‘ জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ’, ‘ শেখ হাসিনা সরকার, বার বার দরকার ’ ও ‘ বিএনপি- জামায়েতের কালো হাত, ভেঙে দাও ’ স্লোগানে মুখর হয়ে উঠে সমাবেশস্থল ।  

সমাবেশে প্রধানমন্ত্রী বর্তমান প্রেক্ষাপটে তরুণদের দিকনির্দেশনা দেওয়ার পাশাপাশি দেশবাসীর উদ্দেশে বার্তা দেবেন বলে জানান আয়োজকরা । এতে সভাপতিত্ব করবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image