• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দলে দলে মুসল্লিরা আসছেন দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৯ এএম
দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায়
দলে দলে মুসল্লিরা আসছেন

নিউজ ডেস্ক : গাজীপুরের টঙ্গীতে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায় যোগ দিতে দলে দলে মুসল্লিরা আসছেন। ফলে রাজধানীর বিমানবন্দরগামী সড়কে সৃ‌ষ্টি হয়েছে তীব্র যানজট।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে যানজটে আটকে থাকা গাড়ির সারি বিমানবন্দর এলাকা থেকে কুড়িল বিশ্বরোড এলাকা পর্যন্ত ছাড়িয়ে যায়।

যানজটে দাঁড়িয়ে থাকা রাইদা পরিবহন বাসের হেলপার এনামুল হোসেন বলেন, ইজতেমাকে কেন্দ্র করে যাত্রীদের চাপ যাচ্ছে; সে জন্যই রাস্তায় তীব্র এ যানজট।

রাকা চৌধুরী নামে উত্তরায় অফিসগামী এক যাত্রী বলেন, সকাল ৭টায় বের হয়েছি; এখনো খিলক্ষেতে আটকে আছি। প্রায় এক ঘণ্টা ধরে একই জায়গায় দাঁড়িয়ে আছি। জানি না কখন এ যানজট মুক্ত হবে।

খিলক্ষেত ও বিমানবন্দর এলাকায় কর্মরত ডিএমপি ট্রাফিক বিভাগের একাধিক কর্মকর্তা জানান, দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায় যোগ দিতে দলে দলে মুসল্লিরা আসছেন গাজীপুরের টঙ্গীতে। ভোররাত থেকে এর প্রভাব পড়তে শুরু করেছে সড়কে।

উত্তরা ট্রাফিক বিভাগের উত্তরা পূর্ব জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রফিকুল ইসলাম বলেন, গতকাল (বুধবার) থেকে দলে দলে মুসল্লিরা আসছেন বিশ্ব ইজতেমায়। এর প্রভাব দেখা গেছে সড়কে।

প্রসঙ্গত, মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় জমায়েত বিশ্ব ইজতেমা। বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন অঞ্চলের লাখো ধর্মপ্রাণ মুসলমান এতে সমবেত হন। এরইমধ্যে শেষ হয়েছে প্রথম পর্বের ইজতেমা। আগামীকাল শুক্রবার (২০ জানুয়ারি) থেকে ২২ জানুয়ারি বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image