• ঢাকা
  • মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
কক্সবাজারে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে
নিহত

জাফর আলম, কক্সবাজার :

কক্সবাজারের চকরিয়ার আজিজনগর এলাকায় বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) বাসের সঙ্গে যাত্রীবাহী পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। 

শনিবার (৪ মার্চ) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া সীমান্ত গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ৯ নম্বর ওয়ার্ডের কলাতলী এলাকার আবুল বশরের পুত্র মো. আবদুল হামিদ (২৯), একই এলাকার লাল মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৫) এবং উত্তর হারবাং করমুহুরিপাড়ার দানু মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৪)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী বিজিবির বাসের সঙ্গে বিপরীতমুখী যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। হতাহতরা সবাই লেগুনার যাত্রী। আহতদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি ইমন কান্তি চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবির একটি বাসের সঙ্গে যাত্রীবাহী পিক-আপ ভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটে। দুটি গাড়িই তাদের হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image