• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর আগমনে সাজ সাজ রব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫০ পিএম
মন্ত্রীর আগমনে সাজ সাজ রব
মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম

জালাল উদ্দিন মন্ডল,  নান্দাইল প্রতিনিধিঃ  ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম আর সি ডি এস পি এস সিকে স্বাগত জানাতে যেন উৎসবের আমেজ বিরাজ করছে। নান্দাইল উপজেলা ছাড়াও ময়মনসিংহের বেশ কয়েকটি উপজেলা শহরেও শোভা পাচ্ছে সুবিশাল তোরণ ও পোস্টার-ব্যানার। 

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের প্রধান মোড়গুলোতে উঁচুস্থানে টাঙানো হয়েছে বিলবোর্ড। নান্দাইল পৌর সভায় সবচেয়ে বেশি তোরণ নির্মাণ করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় পরিকল্পনা মন্ত্রী ঢাকার বনানীর বাসভবন থেকে সড়ক যোগে ময়মনসিংহ উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর ১২টায় নান্দাইল ডাকবাংলো উপস্থিত হবেন। সাড়ে ১২টায় উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেল ৩টায় নান্দাইল চন্ডিপাশা সরকারি উচ্চবিদ্যালয়ের খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন। 

আওয়ামী লীগ ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আর তৃণমূলের নেতা–কর্মীসহ সাধারণ মানুষ উৎসুক হয়ে অপেক্ষায় আছেন পরিকল্পনা মন্ত্রীর আগমনে। সংবর্ধনাস্থলের আশপাশের সড়কের দুই ধারে তোরণ-ফেস্টুনে রাঙিয়ে ফেলা হয়েছে। নৌকার আদলে তৈরি করা হয়েছে সংবর্ধনা মঞ্চ। 

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আচারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু বলেন, স্বাধীনতা পর নান্দাইলবাসী মন্ত্রীর স্বাদ পেয়েছে। পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম এমপির আগমনে ইতিমধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে নান্দাইলের পৌরশহর। 

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান বলেন, ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image