• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে খাদ্য বান্ধব কর্মসূচীর ৯২ বস্তা চাল জব্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৯ পিএম
আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে
নান্দাইলে ৯২ বস্তা চাল জব্দ

নিউজ ডেস্ক:  ময়মনসিংহের নান্দাইলে খাদ্য বান্ধব কর্মসূচীর ৯২ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় কোনো ডিলারকে দোকানে পাওয়া যায়নি। রবিবার (৭ এপ্রিল) বিকালে নান্দাইল উপজেলার ৫ নম্বর গাংগাইল ইউনিয়নের শাইলধরা বাজার থেকে ১৫ টাকা কেজি দরের ৯২ বস্তা কালোবাজারীর চাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরুণ কৃষ্ণ পাল।

জানা গেছে, খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার আবদুল হাকিমের বিক্রয় কেন্দ্রে থেকে ৫৬ বস্তা চাল এবং পাশের একটি দোকানঘর থেকে ৩৬ বস্তা চাল জব্দ করা হয়। শাইলধরা বাজারে ব্যবসায়ীরা জানান, ডিলার আব্দুল হাকিম প্রায় ১০ বছর ধরে নিজেই কার্ডধারীর কাছ থেকে নামমাত্র স্বল্পমূল্যে চাল ক্রয় করে কালোবাজারে বিক্রি করে আসছে। পরে রবিবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন এ চাল জব্দ করেন।

ডিলারের সঙ্গে এ বিষয়ে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার ছোট ভাই শামীম মিয়া বলেন, যে চাল জব্দ করা হয়েছে সেগুলো কার্যধারীরা বেপারীর নিকট বিক্রয় করেছে। এখানে আমরা চালের বস্তা বিক্রয় করি নাই।

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরুণ কৃষ্ণ পাল বলেন, বিষয়টি খুবই দু:খজনক। গোপন সূত্রে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে খাদ্য বান্ধব কর্মসূচীর চাল জব্দ করি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image