• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরে মানববন্ধন মাদকসেবী ইউপি সদস্যের অপসারণ চেয়ে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
লক্ষ্মীপুরে মানববন্ধন মাদকসেবী
ইউপি সদস্যের অপসারণ চেয়ে

নাজমুল হোসেন  নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়ন পরিষদের সদস্য ওমর ফারুক মুন্সির ইয়াবা সেবনের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

এ নিয়ে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ বিরাজ করে। ইউপি সদস্য ফারুককে ‘মাদকসেবী’ আখ্যা দিয়ে দায়িত্ব থেকে অপসারণের দাবি জানিয়ে মানববন্ধন করে স্থানীয়রা।

শনিবার (৩০ মার্চ) বিকেল ৫টার দিকে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ-মতিরহাট সড়কের মুন্সিরহাট বাজারে এলাকাবাসী ফারুকের বিরুদ্ধে এ মানববন্ধনের আয়োজন করে। এ সময় শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে।

এ সময় বক্তব্য রাখেন মুন্সিরহাটের ব্যবসায়ী মো. নুরনবী ও ইকবাল হোসেন তারা বলেন, স্থানীয়রা আগেই জানতো মেম্বার ফারুক মাদকসেবী। তিনি এ অঞ্চলে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

ইউপি সদস্য ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়ার পর তা প্রকাশ্যে এসেছে। ফারুক মুন্সিরহাট বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নিয়েছে। এখনো বিভিন্নভাবে চাঁদা দাবি করে আসছে। তার কারণে এলাকার যুব সমাজ হুমকির মুখে। তাকে দ্রুত ইউপি সদস্য পদ থেকে অপসারণের দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

সোমবার (২৫ মার্চ) ইউপি সদস্য (মেম্বার) ফারুকের ইয়াবা সেবনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

মানববন্ধনের বিষয়ে বক্তব্য জানতে চাইলে ইউপি সদস্য ওমর ফারুক মুন্সিকে ফোনে পাওয়া যায়নি। তবে ছবি ভাইরালের পর তিনি বলেন, আমার প্রতিপক্ষ সুপার এডিট করে ইয়াবা সেবনের ছবিটি ছড়িয়ে দিয়েছে। এ ছবি আমার নয়। আমার দৈহিক গঠনের সঙ্গে ছবির মিল নেই।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, এই মানববন্ধনের বিষয়টি আমার জানা নেই। কেউ আমাদেরকে জানায়নি। তবে মেম্বারের মাদকসেবনের ছবি ভাইরালের ঘটনা জেনেছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image