• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালে জেলা পুলিশের সহায়তায় ৪১টি মোবাইল ফোন উদ্ধার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
বরিশালে জেলা পুলিশের সহায়তায় ৪১টি
মোবাইল ফোন উদ্ধার 

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে বিভিন্ন  সময়ে হারানো বা চুরি হওয়া ৪১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফেরত দিল  বরিশাল জেলা পুলিশ। 

২৯ আগস্ট (মঙ্গলবার) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে আইসিটি শাখা ও ডিবি পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ফোনগুলো প্রকৃত মালিকের হাতে তুলে দেন বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

উদ্ধারকৃত ফোনগুলো মালিকের হাতে তুলে দেওয়ার সময় পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, এ সব ফোনগুলো জেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছে থেকে উদ্ধার করা হয়েছে।

কারণ যারা ফোনগুলো চুরি করেছে তারা বিভিন্নস্থানে বিক্রি করে দিয়েছে। তাই প্রকৃত চোর বা ছিনতাইকারীদের শনাক্ত করা সম্ভব হয়নি। তিনি আরও বলেন, ৮ মাসে এ পর্যন্ত জেলা পুলিশ ১৬১টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে। তবে এ সব চোরাই সিন্ডিকেট ধরতে জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। দ্রুতই এই চোরাই সিন্ডিকেট ধরা পড়বে। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

হারানো ফোন ফিরে পেয়ে বিএম কলেজের রসায়ন বিভাগের শিক্ষক অভিজিৎ সিকদার বলেন, কখনো ভাবিনি যে ফোনটা ফিরে পাবো। হারানো ফোন ফিরে পেয়ে খুব ভাল লাগছে। ফোনের চেয়েও ফোনের তথ্য, ছবি ও প্রয়োজনীয় ডকুমেন্টগুলো জরুরি। এজন্য বরিশাল জেলা পুলিশকে আন্তরিক ধন্যবাদ।

কবির নামে একজন তার হারানো ফোনটি ফেরত পেয়ে বলেন, হারানোর পর ফোন ফিরে পাওয়ার আসা ছেড়ে দিয়েছিলাম। তবে পুলিশের সহায়তায় প্রায় দুই মাস পর হারানো ফোন ফিরে পেয়ে খুব ভালো লাগছে। এজন্য বরিশাল জেলা পুলিশকে ধন্যবাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image