• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

‘ভরসার নতুন জানালা’ প্রকল্পে ফুলপুরের ৬৫  জন উদ্যোক্তাকে কৃষি যন্ত্রপাতি দিয়েছে ইউসিবি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৯ পিএম
ইউসিবি, ব্যাংক, ময়মনসিংহ
‘ভরসার নতুন জানালা’ প্রকল্পে ফুলপুরের ৬৫  জন উদ্যোক্তাকে কৃষি যন্ত্রপাতি দিয়েছে ইউসিবি


নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :  দেশের অন্যতম সেরা ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি), ময়মনসিংহ এর উদ্যোগে ফুলপুর মডেল উপজেলার ৬৫ জন কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্য খাতের কৃষি উদ্যোক্তাদের মাঝে উন্নত ও আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। 


ব্যাংক কাযার্লয়ে কৃষি উদ্যোক্তাদের এ কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়। বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী ইউসিবি পিএলসি, ময়মনসিংহ শাখার উদ্যোগে সামাজিক দায়িত্বের অংশ হিসেবে কৃষি খাতে সহায়তা দেয়ার জন্য এগ্রো সিএসআর প্রকল্প ২০২৩ ‘ভরসার নতুন জানালা’ প্রকল্পের আওতায় সোমবার (১৩ নভেম্বর) বিকেলে এসব উপকরণ বিতরণ করা হয়।


উক্ত অনুষ্ঠানে ইউসিবি পিএলসি, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক জোবায়ের ইবনে জাহান, (ইউসিবি পিএলসি ফিনটেক কোঃ লিঃ) উপায় এর জোনাল ম্যানেজার মোঃ মোবারক হোসেন সবুজ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে ফুলপুরের ৬৫ জন কৃষি, প্রাণি ও মৎস্য খাতের উদ্যোক্তাদের মাঝে এসব উন্নত ও আধুনিক যন্ত্রপাতি বিতরণ করেন।
ইউসিবি পিএলসি এর এই মহতি উদ্যোগটি ফুলপুরের কৃষি, প্রাণি ও মৎস্য খাতের উদ্যোক্তাদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। 


এ ব্যাপারে ফুলপুরের মৎস্য খাতের উদ্যোক্তা মোঃ অজিজুল হক, সচুরের বাসিন্দা উনার সাথে কথা বললে উনি অত্যন্ত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ইউসিবি পিএলসি এর এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। উপকারভোগী কৃষকরা জানিয়েছেন, ভবিষ্যতে আরো বড় পরিসরে এ ধরনের উদ্যোগ নিলে প্রান্তিক কৃষকগন আরো বেশী উপকৃত হবেন।


 

ঢাকানিউজ২৪.কম / নজরুল/

আরো পড়ুন

banner image
banner image