• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহের সাদিয়া বাবা মায়ের কাছে ফিরতে চায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৫ পিএম
সাদিয়া
শিশু সাদিয়া, ছবি ঢাকা নিউজ

সুমন দত্ত: দশ বছর বয়সী এক শিশু পারিবারিক নির্যাতনের শিকার হয়ে পুরান ঢাকার এক বাসা থেকে বেরিয়ে যায়। তার নাম সাদিয়া, বাড়ি ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলা।

মেয়েটির ভাষ্য মতে তাকে দশ বারো দিন আগে কথিত এক চাচা বাসে করে ঢাকায় নিয়ে আসে। কিছুদিন তাকে ঢাকার বাসায় রেখে নির্যাতন করলে বুধবার সন্ধ্যায় সে ওই বাড়ি থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। অচেনা অবস্থায় সে পুরান ঢাকার সুত্রাপুর থানার ৪৩ নং হৃষিকেশ দাস রোডের মৌসুমি ফার্মেসিতে এসে কান্না কাটি করতে থাকে।

এ সময় ফার্মেসিতে বসে থাকা মুক্তিযোদ্ধা  এম আউয়াল সাহেব তাকে জিজ্ঞাসা করলে সে নির্যাতনের কথাটি জানায় এবং নিজের বাড়িতে ফেরার ইচ্ছা প্রকাশ করে। মুক্তিযোদ্ধা  এম আউয়াল সাহেব ৯৯৯ ফোন দিলে, সেখান থেকে তাকে নিকটস্থ সুত্রপাুর থানার ডিউটি অফিসারের সঙ্গে যোগাযোগ করতে বলেন। এসময় স্থানীয় এক সাংবাদিককে সঙ্গে নিয়ে মেয়েটিকে সুত্রাপুর থানার ওসি সাহেব মইনুল ইসলামের কাছে রেখে আসা হয়। ওসি সাহেব মেয়েটিকে তার গন্তব্যে পৌছে দেবার ব্যবস্থা করবেন বলে ঢাকানিউজকে জানিয়েছেন।  

শিশুটি নাম সাদিয়া, বাবার নাম ইদ্রিস, মায়ের নাম হামিদা, জেলায় ময়মনসিংহ, উপজেলা ঈশ্বরগঞ্জ, ইউনিয়ন বড়হিত, গ্রাম পোস্তাইল। বাবা পানের ব্যবসা করেন। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image