• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোহলিদের হারিয়ে বিজয় হয়েছে কলকাতা নাইট রাইডার্স


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫১ পিএম
টস হেরে ব্যাট করতে নেমে,  শুরুতেই চাপে পড়ে
বিজয় হয়েছে কলকাতা নাইট রাইডার্স

নিউজ ডেস্ক:  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। নিজদের দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৮১ রানে হারিয়েছে কলকাতা। বৃহস্পতিবার (৬ এপ্রিল) টস জিতে কলকাতাকে ব্যাটিংয়ে পাঠায় বেঙ্গালুরুর অধিনায়ক ডু প্লেসিসি। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৪ রান সংগ্রহ করে কলকাতা। জবাবে মাত্র ১২৩ রানে গুটিয়ে যায় বেঙ্গালুরু।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে যায় কলকাতা। ৪৭ রানে ৩ উইকেট হারায় তারা। তবে রহমানুল্লাহ গুরবাজ ও শারদুল ঠাকুরের ঝড়ো ফিফটিতে ২০৪ রানের বড় সংগ্রহ পায় কলকাতা। গুরবাজ ৪৪ বলে ৫৭, শারদুল ঠাকুর ২৯ বলে ৬৮ ও রিংকু সিং ৩৩ বলে ৪৬ রান করেন। বেঙ্গালুরুর পক্ষে ডেভিড উইলি ও করণ শর্মা নেন ২টি করে উইকেট।

২০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার ফাফ ডু প্লেসিসি ও বিরাট কোহলি। উদ্বোধনী জুটিতে ৪৪ রান সংগ্রহ করেন এই দুই ব্যাটার। তবে এরপর ১৮ বলে ২১ রান করে কোহলি আউট।

কোহলির বিদায়ের পর ধস নামে বেঙ্গালুরুর ইনিংসে। বরুণ চক্রবর্তী ও সুয়শ শর্মার ঘূর্ণিতে মাত্র ১২৩ রানে অলআউট হয় বেঙ্গালুরু। ডু প্লেসিসি ১২ বলে ২৩ ও ডেভিড উইলি ২০ বলে ২০ রান করেন। বরুণ চক্রবর্তী ৪টি ও সুয়শ শর্মা নেন ৩টি উইকেট।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image