• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরালেন পুলিশ সুপার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
শেরপুরে পদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তা
বেগম আফরোজা নাজনীন

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া এক কর্মকর্তাকে র‌্যাংক ব্যাজ পরিয়েছেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)। 

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে শেরপুরের সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) বেগম আফরোজা নাজনীনকে এ র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন তিনি। 

জানা গেছে, রবিবার (১৬ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে অতিরিক্ত পুলিশ সুপার পদে এ পদোন্নতি দেওয়া হয়। এ প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন ৬৯ জন।

প্রজ্ঞাপনে বলা হয়, পদোন্নতিপ্তাপ্তদের অবিলম্বে জননিরাপত্তা বিভাগে সরাসরি অথবা ইমেইলে  যোগদানপত্র পাঠানোর নির্দেশনা দেওয়া হলো।

৩৪ তম বিসিএস ব্যাচের এই পুলিশ কর্মকর্তা মৌলিক প্রশিক্ষণ ও শিক্ষানবিশকাল অত্যন্ত দক্ষতা ও সুনামের সহিত সম্পন্ন করে ২০১৭ সালের জানুয়ারী মাসে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির কার্যালয়ের এএসপি (এডমিন) হিসেবে যোগদান করে সুনামের সঙ্গে যথাযথভাবে পালন করেন তিনি। 

পরে ২০২১ সালের ৯ মার্চ শেরপুরের সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) হিসেবে যোগদান করে প্রায় ২ বছর ধরে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image