• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে লক্ষ্মীপুর জেলা পুলিশ পেল ড্রোন ও কম্পিউটার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৯ পিএম
আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে লক্ষ্মীপুর জেলা পুলিশ পেল ড্রোন ও কম্পিউটার

নাজমুল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি : আইন শৃঙ্খলার নিয়ন্ত্রণের প্রয়োজনে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ তাকের বিন রশিদকে ১টি ড্রোন ক্যামরা, ৪টি কম্পিউটার, ৪টি প্রিন্টার, ১টি ফটোকপি মেশিন দিয়েছেন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের এই উপহার প্রদান করেন তিনি।

এই সময়ে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এবি সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস) হাসান মোস্তফা স্বপন, সদর সার্কেল মো. সোহেল রানা, ডিআই ওয়ান আবদুল আজিজ, লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের আহ্বায়ক সিয়াম আবদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আনোয়ার হোসেনসহ আরো অনেকে।

এই সময়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন ড্রোন ক্যামেরা, কম্পিউটার, প্রিন্টার মেশিন ও ফটোকপি মেশিন উপহার দেওয়ায় রামগঞ্জ আসনের মনোনয়ন প্রত্যাশী শামছুল হক মিজানকে আন্তরিক ধন্যবাদ জানান।

রামগঞ্জ আসনের মনোনয়ন প্রত্যাশী শামছুল হক মিজান বলেন, আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, দেশে যেনো কোনো অস্থিরতা সৃষ্টি না হয়, তাই এই উপহার দিয়েছি। সন্ত্রাস-অপরাধ দমনের ক্ষেত্রে আমার এই ছোট্ট উপহার ভূমিকা রাখবে বলে আশা করি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image