• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামায়াতে ইসলামকে গণমিছিলের অনুমতি দেয়া হয়নি: এ কে এম হাফিজ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৬ পিএম
জামায়াতে ইসলামকে গণমিছিলের অনুমতি দেয়া হয়নি
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার

নিউজ ডেস্ক : জামায়াতে ইসলামী বাংলাদেশের নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হলে ব্যবস্থা নেয়া হবে বলেছেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

শুক্রবার (৩০ ডিসেম্বর) পল্টন মোড় পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

একেএম হাফিজ আক্তার বলেন, জামায়াতে ইসলামকে গণমিছিলের অনুমতি দেয়া হয়নি। তারা মিছিল নিয়ে বের হতে পারবে না। মিছিল নিয়ে বের হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংসদ বিলুপ্ত, সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে রাজধানী ঢাকা এবং রংপুরে গণমিছিল করবে বিএনপি।

একই সঙ্গে যুগপৎ আন্দোলনে বিএনপির সঙ্গী গণতন্ত্র মঞ্চ ও জামায়াতসহ ছোট-বড় কয়েকটি রাজনৈতিক দলও রাজধানীর বিভিন্ন পয়েন্ট থেকে গণমিছিল করার কর্মসূচি নিয়েছে।

জুমার নামাজের পর বেলা আড়াইটায় মিছিলটি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল, শান্তিনগর, মালিবাগ হয়ে মগবাজার চৌরাস্তা ঘুরে ফের নয়াপল্টনে এসে শেষ হবে।

এরই মধ্যে পূর্বঘোষিত গণমিছিলের জন্য নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা। ঢাকা মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে জড়ো হচ্ছেন তারা। তাদের ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা।

দলের নেতারা জানিয়েছেন, দুপুর আড়াইটায় দলটির কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে আড়াই কিলোমিটার পথ ঘুরে মগবাজার গিয়ে শেষ হবে গণমিছিল।

বিএনপিকে গণমিছিলের অনুমতি দিয়েছে ডিএমপি। তবে জামায়াতে ইসলামীকে মিছিল করার অনুমতি দেয়া হয়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image