• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরের আদিব এখন জাতীয় পর্যায়ে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম
গৌরীপুরের আদিব এখন জাতীয় পর্যায়ে 
তাহমিন ইসলাম আদিব

নিউজ ডেস্ক : ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা (১০ মার্চ /২৪) ময়মনসিংহে অনুষ্ঠিত হয়। তাহমিন ইসলাম আদিব প্রতিযোগিতার কাবিং এবং কুইজ বিষয়ে ময়মনসিংহ বিভাগে সেরা হয়ে জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ নিশ্চিত করে।

আদিব ইসরাত জাহান ও মো. তানভীর আল ইসলাম দম্পত্তির পুত্র। সে গজন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। আদিব উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার ১৭৭টি বিদ্যালয়ের অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে কাবিং, কবিতা আবৃত্তি, সাধারণ জ্ঞান কুইজ ও পল্লীগীতিতে ১মস্থান অর্জন করে জেলায় অংশ নেয়। জেলার ১৩টি উপজেলার শিক্ষার্থীদের সঙ্গে লড়াই করে কাবিং ও কুইজে প্রথম স্থান অর্জন করে বিভাগে অংশ নেয়। রোববার বিভাগীয় পর্যায়েও সেরা হওয়ার জাতীয় পর্যায়ে কাবিং ও কুইজে অংশ গ্রহণ নিশ্চিত করেছে।

বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় আয়েজিত বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগের প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক মোহাম্মদ আলী রেজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ্ আবিদ হোসেন।

আদিবের এ অর্জনের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image