• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কক্সবাজারে বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৬ পিএম
কক্সবাজারে বাবাকে ভিডিও কলে রেখে
মেয়ের আত্মহত্যা

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের ঈদগাঁওয়ে বাবাকে ভিডিও কলে রেখে নাদিরা সুলতানা রুমি (২৪) নামের এক নারী আত্মহত্যা করেছেন। নিহত নাদিরা সুলতানা ঈদগাঁও উপজেলার ১ নম্বর ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালি এলাকার প্রবাসী আবুল কালামের মেয়ে।

জানা গেছে, আত্মহত্যার খবর পেয়ে বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো. গোলাম কবিরের নির্দেশে এসআই মো. জুয়েল সরকারের নেতৃত্বে একদল পুলিশ প্রবাসী আবুল কালামের বাড়িতে যায়। পরে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয় ৷ তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে দাফনের প্রক্রিয়া চলছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি পেলে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ঈদগাঁও থানার ওসি মো. গোলাম কবির।

এ বিষয়ে ঈদগাঁও থানার এসআই মো. জুয়েল সরকার জানান, ঘটনার আগ মুহূর্তে রুমি তার বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলে সমস্যার কথা জানান। এক পর্যায়ে বাবা বিরক্তবোধ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পুনরায় কল দিলে রিসিভ করে এরপর মোবাইল এক পাশে ফেলে রাখে বাবা আবুল কালাম৷ অভিমান সহ্য করতে না পেরে বাড়ির রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

এদিকে নিহতের স্বজনরা জানায়, ৫ বছর আগে বিয়ে হয়েছিল রুমির। ৪ বছরের একটা সন্তানও রয়েছে তার । বিয়ের তিন বছর পর বিচ্ছেদ ঘটে। সে বিচ্ছেদের পর থেকে বিষন্নতায় ভুগছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image