• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
কুড়িগ্রামে
বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম প্রতিনিধি: সারাদেশে বিএনপি নেতা কর্মীদের ধরপাকড়, মিথ্যা মামলা,গ্রেফতার, জামিন বাতিল করে কারাগারে প্রেরণ ও পুলিশী হামলা সহ আওয়ামীলীগের সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে কুড়িগ্রামে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশী বাঁধা উপেক্ষা করে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মিছিল বের হয় পরে পুলিশ মিছিলে বাঁধা দিলে দাদামোড়স্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে এ সময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্ম সম্পাদক,আশরাফুল হক রুবেল, যুগ্ম সম্পাদক আলতাফ হোসেনসহ সাধারণ সম্পাদক দুলাল মোল্লা,সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লেবু,সহ সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম রিপনসহ পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক হেদায়েত হোসেন এলিচ,জেলা বিএনপির সদস্য আরিফুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব, স্বেচ্ছাসেবকদলের সিনিঃযুগ্ম আহবায়ক এনামুল হক এনা,সদস্য সচিব আরমান হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল,যুগ্ম সম্পাদক সোহেল আহমেদ সহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য আন্দোলন কে স্তব্দ করতে চায় এ জন্য সারাদেশে বিএনপি নেতা কর্মীদের মিথ্যা মামলা দিয়ে ধরপাকড় সহ জামিন বাতিল করছে। পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা কর্মীদের উপর নির্যাতন করছে। এরপরও এ সরকারের গদি রক্ষা হবেনা,জনগন জেগে উঠবেই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image